Header Ads

দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত, আহত দুই

 


ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে দিকে টাঙ্গাইল শহর বাইপাসের বীল ঘারিন্দা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘন কুয়াশা এবং একটি ট্রাক রং সাইডে চলে আসায় এ দূর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

ইউটিউব ভিডিও তৈরি করবেন, লাইটিং নিয়ে ভাবছেন? আর নয় ভাবনা...


বেস্ট অফারে অরিজিনাল লাইট ষ্ট্যান্ড কিনুন। সাথে পাচ্ছেন ৬ মাসের অফিসিয়াল ওয়ারেন্টি এবং হোম ডেলিভারি। আপনার পছন্দে লাইট ষ্ট্যান্ড সম্পর্কে বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন। আমাদের আরও কালেকশন দেখতে ছবিতে ক্লিক করুন>>>>>



টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক রেজাউল করিম জানান, সকাল সাড়ে সাতটার দিকে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি সবজি বোঝাই ট্রাক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের টাঙ্গাইল শহর বাইপাসের বীল ঘারিন্দা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা ছাপাখানার যন্ত্রাংশবাহী অপর একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সড়কে তীব্র ঘন কুয়াশা এবং উত্তরবঙ্গগামী যন্ত্রাংশবাহী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রং সাইডে চলে আসায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হয়। আহত হয় তিনজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃতবলে ঘোষণা করেন। আহত অপর দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে ডাক্তার। তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। নিহতদের লাশ মর্গে রাখা হয়েছে।

No comments

Theme images by ImagesbyTrista. Powered by Blogger.