Header Ads

হবিগঞ্জে বাসের চাপায় অটোরিকশার ছয় যাত্রী নিহত

 হবিগঞ্জে বাসের চাপায় অটোরিকশার ছয় যাত্রী নিহত




ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় একটি বিআরটিসি বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার ছয় যাত্রী প্রাণ হারিয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। আজ সোমবার বিকেল পাঁচটায় এ দুর্ঘটনা ঘটে।

ইউটিউব ভিডিও তৈরি করবেন, লাইটিং নিয়ে ভাবছেন? আর নয় ভাবনা...


বেস্ট অফারে অরিজিনাল লাইট ষ্ট্যান্ড কিনুন। সাথে পাচ্ছেন ৬ মাসের অফিসিয়াল ওয়ারেন্টি এবং হোম ডেলিভারি। আপনার পছন্দে লাইট ষ্ট্যান্ড সম্পর্কে বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন। আমাদের আরও কালেকশন দেখতে ছবিতে ক্লিক করুন>>>>>



নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হচ্ছেন নবীগঞ্জ উপজেলার মুড়াউড়া গ্রামের বাসিন্দা আবু তাহেরের স্ত্রী সামিরুন বেগম (২৮), তাঁর মেয়ে মারিয়া বেগম (২) ও হালিমা বেগম (২৫)। অন্যদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূঁইয়া জানান, ঢাকা থেকে সিলেটগামী বিআরটিসির একটি বাস মহাসড়কের নবীগঞ্জ উপজেলার সাতাইহাল নামক স্থানে গিয়ে পেছন থেকে একসঙ্গে দুটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এর মধ্যে একটি অটোরিকশা বাসের নিচে দুমড়েমুচড়ে যায়। বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ ঘটনায় দুই অটোরিকশার ছয়জন নিহত হন। অটোরিকশা দুটি স্থানীয় পানিউমদা থেকে আউশকান্দি বাজারে যাচ্ছিল।

শেরপুর হাইওয়ে থানা–পুলিশ সন্ধ্যা ছয়টা নাগাদ অটোরিকশার ছয় যাত্রীর মরদেহ উদ্ধার করে। তাঁদের মধ্যে দুজন নারী ও একজন শিশু রয়েছেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন ওসি এরশাদুল হক ভূঁইয়া। নিহতদের সবার পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

No comments

Theme images by ImagesbyTrista. Powered by Blogger.