Header Ads

স্ত্রীকে হত্যা করে আত্মহত্যার চেষ্টা

 

পারিবারিক কলহের জেরে স্ত্রী মহাসিনা আক্তারকে (৩০) ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেন স্বামী শরিফুল আলম। পরে তিনি নিজেরও গলার শ্বাসনালি কেটে আত্মহত্যার চেষ্টা করেন। সোমবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের সারদাগঞ্জ সুলতান মার্কেট এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় শরিফুলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ইউটিউব ভিডিও তৈরি করবেন, লাইটিং নিয়ে ভাবছেন? আর নয় ভাবনা...


বেস্ট অফারে অরিজিনাল লাইট ষ্ট্যান্ড কিনুন। সাথে পাচ্ছেন ৬ মাসের অফিসিয়াল ওয়ারেন্টি এবং হোম ডেলিভারি। আপনার পছন্দে লাইট ষ্ট্যান্ড সম্পর্কে বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন। আমাদের আরও কালেকশন দেখতে ছবিতে ক্লিক করুন>>>>>


মহাসিনা রংপুরের পীরগাছা থানার সৈয়দপুর এলাকার মজিবুর রহমানের মেয়ে। গ্রেপ্তার শরিফুল নীলফামারী সদর থানার মৌলভীপাড়া এলাকার নূরুল আলমের ছেলে।

পুলিশ ও স্বজনেরা জানান, শরিফুল ও তাঁর স্ত্রী গাজীপুর সিটি করপোরেশনের সারদাগঞ্জ সুলতান মার্কেট এলাকায় রাজিব হোসেনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় জিএমএস নামের একটি কারখানায় চাকরি করতেন। এটা তাঁদের দুজনেরই দ্বিতীয় সংসার। নানা বিষয় নিয়ে তাঁদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। পারিবারিক কলহের জেরে সাত দিন আগে মহাসিনা তাঁর স্বামীকে তালাক দেন। এ ঘটনায় বাড়ির মালিক তাঁদের দুজনকে আলাদা থাকার কথা বললে গত এক সপ্তাহ তাঁরা আলাদা ছিলেন। সোমবার সকালে মহাসিনা চাকরিতে যাওয়ার আগে শরিফুল তাঁর ঘরে যান। একপর্যায়ে ঘরের মধ্যে দুজনের ঝগড়া-বিবাদ হয়। তাঁদের বাগ্‌বিতণ্ডার সময় ঘরের দরজাও বন্ধ ছিল।

ইউটিউবিং করতে চাচ্ছেন? 

কি ধরণের মাইক্রোফোন কিনবেন ভেবে পাচ্ছেন না? 

বেস্ট অফারে অরিজিনাল মাইক্রোফোন কিনুন। সাথে পাচ্ছেন ৬ মাসের অফিসিয়াল ওয়ারেন্টি এবং হোম ডেলিভারি। আপনার পছন্দে Microphone সম্পর্কে বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন। আমাদের আরও কালেকশন দেখতে ছবিতে ক্লিক করুন>>>>>

গত ২৫ অক্টোবর অনলাইনে আবেদন শুরু করেন প্রার্থীরা। আবেদনপ্রক্রিয়া শেষ হয় গত ২৪ নভেম্বর রাতে। এর পরের ৭২ ঘণ্টা সময় ছিল পেমেন্ট করার জন্য। পেমেন্ট শেষে ১৩ লাখের বেশি প্রার্থী এ পদের জন্য আবেদন করেছেন।

২০০৯-১৯ সালে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ লাখ ৯৭ হাজার ৮৬৪ জন শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছে। মুজিব বর্ষে সব শূন্য পদে নিয়োগ দেওয়ার পরিকল্পনা থাকলেও করোনা পরিস্থিতির কারণে সম্ভব হয়নি। তবে সেপ্টেম্বরে নিয়োগপ্রক্রিয়া চূড়ান্ত করার উদ্যোগ নেয় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। অক্টোবরে এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।মন্ত্রণালয়ের এই উদ্যোগের পর সেপ্টেম্বরে কোটামুক্ত রেখে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগের প্রস্তাব করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। প্রাথমিকের শিক্ষক পদটি ১৩তম গ্রেড হয়েছে।

সর্বশেষ ২০১৮ সালের ৩০ জুলাই সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এতে মোট উত্তীর্ণ হন ৫৫ হাজার ২৯৫ জন, নিয়োগ দেওয়া হয় ১৮ হাজার ১৪৭ জনকে। এর আগে একই বছর ২০১৪ সালের স্থগিত পরীক্ষাটিও নেওয়া হয়। ওই পরীক্ষায় মোট উত্তীর্ণ হন ২৯ হাজার ৫৫৫ প্রার্থী। এর মধ্যে নিয়োগ দেওয়া হয় ৯ হাজার ৭৬৭ জনকে। এ দুই পরীক্ষায় উত্তীর্ণ হয়েও চূড়ান্ত নির্বাচিত হননি ৫৬ হাজার ৯৩৬ প্রার্থী। উত্তীর্ণ এসব প্রার্থী ২০১০-১১ সালের মতো প্যানেল নিয়োগ চান। তবে মন্ত্রণালয় জানিয়ে দিয়েছে, প্যানেলে নিয়োগ দেওয়া হবে না। নতুন করে বিজ্ঞপ্তি দেওয়া হয়।


হঠাৎ ঘরের ভেতর থেকে চিৎকারের শব্দ পান পাশের ঘরের অন্য ভাড়াটিয়ারা। বিষয়টি বাড়ির মালিককে জানানো হয়। পরে বাড়ির মালিক এসে ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে লাগোয়া অন্য ঘরের ওপর দিয়ে দুজনকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তৎক্ষণাৎ পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে মহাসিনার লাশ উদ্ধার ও শরিফুলকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, স্ত্রীকে গলা কেটে হত্যা করে শরিফুল নিজের গলার শ্বাসনালি কেটে আত্মহত্যার চেষ্টা করেন।

বাড়ির মালিক রাজিব হোসেন জানান, পারিবারিক কলহের জেরে এক সপ্তাহ আগে তাঁদের মধ্যে তালাক হয়। এরপর থেকে তাঁরা আলাদাই থাকতেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (অপরাধ) জাকির হাসান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে অনেক চেষ্টার পর দরজা খুলে মহাসিনার লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠায়। এ ছাড়া আহত শরিফুলকে গ্রেপ্তার করে চিকিৎসার জন্য একই হাসপাতালে ভর্তি করা হয়।

1 comment:

  1. সাইটটি ভাল লেগেছে। তবে ফ্রন্ট সাইজ সব এক সমান করে নিউজ কাভার করার অনুরোধ করছি।

    ReplyDelete

Theme images by ImagesbyTrista. Powered by Blogger.