Header Ads

সিলেট-শ্রীমঙ্গল ও হবিগঞ্জ রুটে চলবে বিআরটিসি’র বাস🤷‍♀️

 


সিলেট থেকে মৌলভীবাজার, শ্রীমঙ্গল ও হবিগঞ্জ রুটে চলবে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) বাস। আজ মঙ্গলবার সকালে সচিবালয় থেকে ভিডিও কনফারেন্সে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই রুটে বিআরটিসি’র বাস সার্ভিস উদ্বোধন করেন।

বেস্ট অফারে অরিজিনাল লাইট ষ্ট্যান্ড কিনুন। সাথে পাচ্ছেন ৬ মাসের অফিসিয়াল ওয়ারেন্টি এবং হোম ডেলিভারি। আপনার পছন্দে লাইট ষ্ট্যান্ড সম্পর্কে বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন। আমাদের আরও কালেকশন দেখতে ছবিতে ক্লিক করুন>>>>>



ওবায়দুল কাদের বলেন, বিআরটিসিকে গণমানুষের আস্থার বাহনে রূপান্তর করতে শেখ হাসিনা সরকার সম্প্রতি বহরে সহস্রাধিক বাস ও ট্রাক সংযোজন করেছে। এখন প্রয়োজন বিআরটিসি’র নেটওয়ার্ক সম্প্রসারণ এবং প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা দক্ষতা উন্নয়ন।

তিনি আরও বলেন, সেবা খাতে প্রযুক্তির ব্যবহার বাড়ানোর মাধ্যমে অনিয়ম কমানো সম্ভব। বিআরটিসি’র ট্রিপ ব্যবস্থাপনায় জিপিএস প্রযুক্তি ব্যবহারের পাশাপাশি মনিটরিং জোরদার ও রাজস্ব আয় বাড়াতে নিজস্ব অপারেশন সফটওয়্যার ব্যবহার করতে হবে। ঢাকা-সিলেট মহাসড়ক চারলেনে উন্নীতকরণ প্রকল্প আগামী মাসে একনেকে অনুমোদনের জন্য উত্থাপন করা হবে।

ভিডিও কনফারেন্সে পররাষ্ট্র মন্ত্রী ড. এ.কে. আব্দুল মোমেন, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, বিআরটিসি’র চেয়ারম্যান মো. এহছানে এলাহী সংযুক্ত ছিলেন।

No comments

Theme images by ImagesbyTrista. Powered by Blogger.