Header Ads

হেফাজতে ইসলামের মহাসচিব নূর হোসাইন কাসেমীর জানাজা সম্পন্ন হয়েছে বিস্তারিত দেখুন

 

নূর হোসাইন কাসেমীর জানাজা সম্পন্ন




হেফাজতে ইসলামের মহাসচিব নূর হোসাইন কাসেমীর জানাজা সম্পন্ন হয়েছে। তাঁর ছোট ছেলে মুফতি জাবের কাসেমীর ইমামতিতে আজ সোমবার সকাল ৯টা ২০ মিনিটে বায়তুল মোকাররমে জানাজা অনুষ্ঠিত হয়।

নূর হোসাইন কাসেমীর জানাজায় অংশ নিতে মানুষের ঢল নামে। ভোরেই লোকে লোকারণ্য হয়ে যায় বায়তুল মোকাররম এলাকা। ফজরের নামাজে অংশ নেন বিপুলসংখ্যক মুসল্লি।

জানাজার আগে সংক্ষিপ্ত বয়ান করেছেন কাসেমীর হাতে গড়া প্রতিষ্ঠান ঢাকা জামিয়া মাদানীয়া বারিধারার ভারপ্রাপ্ত মুহতামিম মাওলানা নাজমুল হাসান, তাঁর দল জমিয়তে উলামায়ে ইসলামের ভারপ্রাপ্ত সভাপতি আল্লামা জিয়াউদ্দিন, হেফাজতের আমির জুনায়েদ বাবুনগরী, কওমি শিক্ষা বোর্ড বেফাক ও আল-হাইআর ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুল হাসান এবং তাঁর ছোট ভাই মাওলানা আবদুল কুদ্দুস। তাঁরা কাসেমীর জীবনের নানা দিক নিয়ে কথা বলেন।

বেস্ট অফারে অরিজিনাল মাইক্রোফোন কিনুন। সাথে পাচ্ছেন ৬ মাসের অফিসিয়াল ওয়ারেন্টি এবং হোম ডেলিভারি। আপনার পছন্দে Microphone সম্পর্কে বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন। আমাদের আরও কালেকশন দেখতে ছবিতে ক্লিক করুন>>>>>

ঢাকার আশুলিয়া বেড়িবাঁধসংলগ্ন ধউর গ্রামে অবস্থিত সুবহানিয়া মাদ্রাসায় নূর হোসাইন কাসেমীকে দাফন করা হবে।

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নূর হোসাইন কাসেমী মারা যান। ঠান্ডা ও শ্বাসকষ্টজনিত জটিলতা হওয়ায় ১ ডিসেম্বর নূর হোসাইন কাসেমীকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। গত বৃহস্পতিবার দুপুর থেকে তাঁর শারীরিক অবস্থা বেশ খারাপ ছিল। শুক্রবার বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তাঁর শারীরিক অবস্থা আরও খারাপ হতে শুরু করে। শুক্রবার রাত আটটার দিকে তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমে গেলে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। করোনাভাইরাসের সংক্রমণ সন্দেহে তাঁর নমুনা পরীক্ষা করা হয়। ফল নেগেটিভ আসে।

হেফাজতে ইসলাম প্রতিষ্ঠার পর থেকে নূর হোসাইন কাসেমী সংগঠনটির ঢাকা মহানগরের সভাপতির দায়িত্ব পালন করেন। নতুন কমিটিতে তিনি মহাসচিব হিসেবে নির্বাচিত হন। তিনি ঢাকা জামিয়া মাদানীয়া বারিধারার প্রতিষ্ঠাতা পরিচালক।

সূত্র : প্রথম আলো

No comments

Theme images by ImagesbyTrista. Powered by Blogger.